চীফ হুইপ লিটন চৌধুরীর নির্দেশনায় শিবচরে ১৫ সহস্রাধিক নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১৫ সহস্রাধিক নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর নির্দেশনায় এ খাদ্য সহায়তা বিতরন করা হয়।
জানা যায়, সোমবার সকালে উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়ন পরিষদে নিম্ন আয়ের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরনের আয়োজন করে প্রশাসন। এসময় ৮ শ পরিবারের প্রত্যেকের মাঝে চাল, ডাল, লবন, তৈল, আলু, সাবান ও মাক্স বিতরন করা হয়। একই দিন কাওরাকান্দি ঘাট এলাকায় চরজানাজাত ইউনিয়নের ৭ শ ৫০ নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়। এ পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৫ হাজার ৩ শ ৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে বলে উপজেলা প্রশাসন নিশ্চিত করেছে। খাদ্য সহায়তা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন উপস্থিত ছিলেন। এসময় শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা, কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যান মোহসেনউদ্দিন সোহেল বেপারী প্রমূখ উপস্থিত ছিলেন।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলার বিভিন্ন পেশার নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হচ্ছে। চীফ হুইপ স্যারের নির্দেশনা রয়েছে এ উপজেলার একটি নিম্ন আয়ের মানুষও যেন না খেয়ে না থাকেন। তার সেই নির্দেশনা মোতাবেক খাদ্য সহায়তা বিতরন অব্যাহত রয়েছে।