করোনা সংক্রমন এড়াতে শিবচর পৌর বাজারে আবারও সময়সীমা বেঁধে দিলো প্রশাসন

শিবচর বার্তা ডেক্স :
দ্বিতীয় ধাপে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সংক্রমন এড়াতে শিবচর পৌর বাজারে আবারও দোকান পাট খোলা রাখার সময়সীমা বেঁধে দিয়েছে প্রশাসন।
জানা যায়, গত কয়েক দিন ধরে সারাদেশে করোনা সংক্রমন বৃদ্ধি পেয়েছে। তাই সংক্রমন এড়াতে শিবচর পৌর বাজারের দোকান পাট খোলা রাখার নির্দিষ্ট সময়সীমা বেঁধে দিয়ে শনিবার দুপুরে বাজারে মাইকিং করে বিষয়টি সকলকে অবগত করেছে প্রশাসন। বেঁধে দেওয়া নতুন সময়সীমা মোতাবেক সকাল ৭ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত মাছ, মাংস, মুরগী ও তরকারীর দোকান খোলা থাকবে, সকাল ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত খাবারের হোটেল, চায়ের দোকান ও ফাস্টফুটের দোকান খোলা থাকবে এবং সকাল ৮ টা থেকে সন্ধা ৭ টা পর্যন্ত মুদি, চাল-ডাল, কসমেটিক্স, কাপড়, কনফেকশনারী, ক্রোকারিজসহ অন্যান্য দোকান খোলা থাকবে। ক্লিনিক ও ঔষুধের দোকান এ নির্দেশনার আওতার বাইরে থাকবে। তবে ক্রেতা বিক্রেতা সকলকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মাক্স ব্যবহার করে সকল কাজ করতে হবে।
শিবচর পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান বলেন, করোনা সংক্রমন এড়াতে উপজেলা প্রশাসন ও পৌরসভার যৌথ সিদ্ধান্ত অনুযায়ী বাজারের দোকানপাট খোলা রাখার ব্যাপারে সময়সীমা নির্ধারন করা হয়েছে। এ সিদ্ধান্ত বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করছি।