করোনা রোগীদের জন্য শিবচরে বিনা মূল্যে অক্সিজেন ব্যাংক উদ্বোধন

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের শিবচরে করোনা রোগীদের জন্য বিনা মূল্যে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদের চীফ হুইপ ও শিবচর ডায়াবেটিক সমিতির প্রধান উপদেষ্টা নুর ই আলম চৌধুরী সহযোগিতায় তার বোন রাজিয়া চৌধুরী মিতার সার্বিক তত্বাবধানে বিনা মূল্যে করোনা রোগীদের ২৪ ঘন্টা অক্সিজেন সরবরাহের জন্য অক্সিজেন ব্যাংকটির কার্যত্রম শুরু হলো।
জানা যায়, বিনা মূল্যে করোনা রোগীদের ২৪ ঘন্টা অক্সিজেন সরবরাহের জন্য অক্সিজেন সেবা নিশ্চিতে সোমবার সকালে শিবচর ডায়াবেটিক সমিতির উদ্যোগে পৌরসভার লিটন চৌধুরী স্কায়ার সংলগ্ন সমিতির কার্যালয়ে এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তোতা খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ প্রমূখ উপস্থিত ছিলেন। উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা পেতে ০১৭১৭৫২৬২৭ ও ০১৭৩৩৭২৭৯৭৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন। এছাড়া করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসার জন্য (টেলি মেডিসিন) ডাঃ মাহমুদ হোসেন(সজিব),কনসালটেন্ট মেডিসিন, করোনা স্পেশালিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, মোবাইলঃ ০১৭০৯৫১১৯১৯ ও ডাঃ রাকিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, শিবচর, মোবাইলঃ ০১৭৯১২২৭৪৭৯ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।
শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম জানান, অক্সিজেন ব্যাংকটি পরিচালনা ও ব্যবস্থাপনা করবে শিবচর ডায়াবেটিক সমিতি। বর্তমানে করোনা যেভাবে মহামারি আকারে রুপ নিয়েছে তাতে এই সময় এ ধরনের মহৎ উদ্যোগ মানুষের উপকারে আসবে।