করোনা উপসর্গ নিয়ে শিবচর হাসপাতালে আসা জাজিরার এক বৃদ্ধের মৃত্যু

শিবচর বার্তা ডেক্স :
করোনা উপসর্গ নিয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা শরীয়তপুরের জাজিরার এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের জাজিরা উপজেলার গোপালপুর এলাকার ছলেমান শিকদারের ছেলে লাবলু শিকদারকে (৬০) শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে তার স্বজনরা। ওই ব্যাক্তিতে হাসপাতালে আনার পূর্বে তার মৃত হয়। মৃত ব্যাক্তির করোনা ভাইরাসের উপসর্গ ছিল বলে তার স্বজনরা দাবী করলে তার নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, বৃহস্পতিবার সকালে জাজিরার এক বৃদ্ধকে নিয়ে হাসপাতালে আসে তার স্বজনরা। কিন্তু এখানে আনার পথেই তার মৃত্যু হয়। মৃত ব্যাক্তির করোনা উপসর্গ ছিল বলে তার স্বজনরা দাবী করলে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এই নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরন করা হবে।
শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মৃত ব্যাক্তি যেহেতু শরীয়তপুরের জাজিরা থানার বাসিন্দা তাই ওই থানায় খবর দেওয়া হয়েছে। এই পরিবারের বিষয়ে তারা ব্যবস্থা গ্রহন করবেন।