করোনায় শিবচরে সরকারী কর্মকর্তা, পুলিশসহ ৪ জন আক্রান্ত

শিবচর বার্তা ডেক্স :
করোনায় শিবচর খাদ্য অফিসের এক কর্মকর্তা, কাঁঠালবাড়ি ঘাট ট্রাফিক পুলিশের এক সদস্যসহ নতুন করে ৪ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন ও আইসোলেশনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। এনিয়ে শিবচরে ১শ ৮৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো। এর মধ্যে ১ শ ২৮ জন সুস্থ্য হয়েছে।
উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো গত ২৯ ও ৩০ জুলাইয়ের নমুনা পরীক্ষার ২৪ টি রিপোর্ট রবিবার উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে। ২৪ জনের রিপোর্টে নতুন করে ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে উপজেলা খাদ্য অফিসের এক কর্মকর্তা, কাঁঠালবাড়ি ঘাট ট্রাফিক পুলিশের এক সদস্য, নিলখী ইউনিয়নের বড় নিলখী গ্রামের একজন ও সন্নাসীরচর ইউনিয়নের রাজারচর গ্রামের একজন রয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করে আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে এ পর্যন্ত শিবচরে ১ শ ৮৪ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ১ শ ২৮ জন সুস্থ্য হয়েছে। আর ৭ জনের মৃত্যু হয়েছে (এর মধ্যে ২ জন ঢাকায় বসবাস করা অবস্থায় আক্রান্ত হয়ে মারা যায় ,গ্রামের বাড়ি শিবচরে তাদের দাফন সম্পন্ন করা হয়)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, করোনায় নতুন করে ৪ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে। করোনা প্রতিরোধে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকতে হবে।