এক রাতে ৪ দোকানে চুরি : শিবচরের চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত

মিশন চক্রবর্ত্তী :
শিবচরের চান্দেরচর বাজারে একই রাতে ৪ টি দোকানের ছাদের টিন কেটে দূধর্ষ চুরির ঘটনার পরদিন প্রশাসনের পক্ষ থেকে চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, গত মঙ্গলবার রাতে উপজেলার উমেদপুর ইউনিয়নের চান্দেরচর বাজারের ৪ টি দোকানের ছাদের টিন কেটে দোকানের ভিতরে প্রবেশ করে চোরচক্র। এসময় চোরচক্র ৪ টি দোকান থেকে নগদ এক লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবী করেন। একই রাতে চারটি দোকানে চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে। এ ঘটনার পরই চোরচক্র ধরতে মাঠে নেমেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে শিবচর থানার আয়োজনে চান্দেরচর বাজারে আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। সভায় চোরচক্র ধরতে ও চুরি প্রতিরোধে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন, উমেদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ: লতিফ মুন্সি, উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: জামান মুন্সি প্রমূখ উপস্থিত ছিলেন।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, জনগনের সহযোগীতা ছাড়া কখনোই আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সম্ভব নয়। তাই আপনাদের এলাকার মাদকসেবী, চোরসহ বিভিন্ন অপকর্মে যে সকল লোক লিপ্ত থাকে তাদের সম্পর্কে আমাদেরকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে। আপনাদের সহযোগীতা পেলেই আমরা অপরাধীদের ধরতে পারবো ও অপরাধ নিয়ন্ত্রনে আনা যাবে।