এক্সপ্রেসওয়ের শিবচরে বাস চাপায় ৫ জন নিহতের ঘটনায় ৩ গাড়ি চালকদের নামে মামলা

শিবচর বার্তা ডেক্স :
এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে বাস চাপায় ৫ জন নিহতের ঘটনায় চালকদের নামে মামলা দায়ের হয়েছে। রোববার দূর্ঘটনায় নিহত রোকেয়া বেগমের ছেলে শাহাদাত শিকদার বাদী হয়ে দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার চালক আশিকুর রহমান সোহেলের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা গ্রামীন ও ইমাদ পরিবহনের বাস চালকদের নামে শিবচর থানায় মামলা দায়ের করেন।
পুুলিশ জানায়, শনিবার সন্ধা সাড়ে ৭ টার দিক ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের আড়িয়াল খা সেতু সংলগ্ন এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেট (ঢাকা মেট্রো-গ-৩১১৪৫৫) কারকে পিছন থেকে গ্রামিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে দুঘর্টনার শিকার হয়ে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। দূঘর্টনার শব্দ শুনে স্থানীয়রা আহতদের উদ্ধারে দ্রুত ঘটননাস্থলে এসে উদ্ধার শুরু করে। এসময় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস দ্রুত গতিতে এসে উদ্ধারকারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন ও স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে নেয়ার পর আরো ২ জনের মৃত্যু হয়। আর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিক আরো এক জনের মৃত্যু হয়। নিহতরা হলেন শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজীকান্দি গ্রামের মোস্তফা শিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরচর ইউনিয়নের শরীফকান্দি গ্রামের ভ্যান চালক লিটন শরীফ (৪০), স্থানীয় মোফাজ্জেল হোসেন (৫৫) ও প্রাইভেট কারের যাত্রী মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিনের বল্লবদী গ্রামের খলিল মিয়া (৭০)। দূর্ঘটনায় নিহত রোকেয়া বেগমের ছেলে শাহাদাত শিকদার বাদী হয়ে রবিবার দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার চালক আশিকুর রহমান সোহেলের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা গ্রামীন ও ইমাদ পরিবহনের বাস চালকদের নামে শিবচর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তভার দেয়া হয়েছে শিবচর হাইওয়ে পুলিশকে।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, দূর্ঘটনায় ৫ জন নিহতের ঘটনায় এক নিহতের ছেলে বাদী হয়ে দূর্ঘটনা কবলিত প্রাইভেট কার চালক, গ্রামীন পরিবহনের চালক ও ইমাদ পরিবহনের চালকের নামে মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভার হাইওয়ে পুলিশকে দেয়া হয়েছে।