এক্সপ্রেসওয়ের টোলে দাড়িয়ে থাকা প্রাইভেটকারে বাসের ধাক্কা, শিবচরের ইউপি আওয়ামী লীগ নেতা নিহত, আহত-৪

মো: আবু জাফর :
ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের টোলপ্লাজায় যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাইভেটকার যাত্রী মাদারীপুরের শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান নিহত হয়েছেন। এসময় আরো ৪ জন আহত হন। শিবচর থেকে ঢাকায় আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার সকালে ঢাকায় বাংলাদেশে আওয়ামী লীগের দলীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশ্য শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়েকটি বাসে রওনা হন। ভদ্রাসন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেনের প্রাইভেটকারে চড়ে ৫ জন নেতা কর্মী সম্মেলনে যাওয়ার পথে ঢাকা-মাওয়া এক্সপ্রেস মহাসড়কের টোলপ্লাজায় টোল দেওয়ার জন্য অপেক্ষমাণ ছিল। এ সময় পেছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে প্রাইভেটকারে থাকা শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪২), যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৩), বিপ্লব পাল (৩৪), আকাশ মালোসহ (৩৬) ৫ জন নেতাকর্মী আহত হন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। খবর পেয়ে আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা আহতদের পাশে দাড়ান । ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান এর মৃত্যু হয়। নিহত বজলুর রহমান শিবচরের ভদ্রাসন ইউনিয়নের আব্দুল মান্নান বেপারীর ছেলে।
শিবচরের ভদ্রাসন ইউপি চেয়ারম্যান আ: রহিম বেপারী বলেন, ঢাকায় সম্মেলনে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমানের মৃত্যু হয়েছে। ঢাকা থেকে তার মরদেহ এখনো বাড়িতে এসে পৌছেনি।