একাধিক পরকীয়ার জেরে তিন প্রেমিক মিলে শিবচরে প্রবাসীর স্ত্রীকে হত্যা,২ আসামী গ্রেপ্তার

শিবচর বার্তা ডেক্সঃ
পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় মাদারীপুরের শিবচরে সৌদিপ্রবাসীর স্ত্রীকে ধর্ষণ শেষে শ^াসরোধে হত্যা করে তিন পরকীয়া প্রেমিক। গ্রেফতার দুইজনের প্রাথমিক স্বীকারোক্তিতে বেড়িয়ে আসে ঘটনার রহস্য। রোববার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মাসুদ আলম। এদিকে পলাতক অপর প্রেমিক বাবুল শিকদারকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।ঘাতকরা সবাই আকলিমার স্বামীর বন্ধু ও পেশায় ভ্যানচালক।

পুলিশ সুপার আরো জানান, গত ০৩ মার্চ শিবচরের বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী আকলিমা বেগমের (৩০) মুখবাঁধা লাশ নিজ ঘর উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন নিহতের ভাই সুজন শিকদার বাদী হয়ে শিবচর থানায় অজ্ঞাতদের আসামীদের একটি মামলা করেন। শুরু হয় পুলিশের অনুসন্ধান। তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১৮ ঘন্টার মধ্যে গ্রেফতার হয় আতিয়ার কাজী (৫০), শহীদ মোল্লা (৪২) দুইজন। পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় ধর্ষণ শেষে তিনবন্ধু মিলে শ^াসরোধে হত্যা করে সৌদিপ্রবাসীর স্ত্রীকে। পরে গা ঢাকা দেয় অভিযুক্ত তিনজনই।
পুলিশের একাধিক সুত্রে আরো জানা যায়, সাত বছর আগে স্বামীর বন্ধু আতিকের সাথে পরিচয় হয় আকলিমার। পরে শারিরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। এরপর আতিকের অন্য বন্ধুদের সাথে আকলিমার পরিচয়ের পরে শারিরিক সম্পর্ক হলে এলাকায় জানাজানি হয়। আকলিমা সম্প্রতি ঘাতক আতিয়ারের কাছে ৫ হাজার টাকাসহ তাদের কাছে কয়েক হাজার টাকা দাবী করে। অন্যথায় বিষয়টি সবাইকে জানানোর ভয় দেখা। পরে সৌদিপ্রবাসীর স্ত্রীকে মেরে ফেলার পরিকল্পনা করে তিনবন্ধু। এদিকে গ্রেফতারকৃত দুইজন ঘটনার সাথে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। এদিকে অভিযুক্ত তিনজনই ভ্যানচালক ও ভেন্নাতলা এলাকার বাসিন্দা। আর এখনো পলাতক অপরবন্ধু বাবুল শিকদার (৪৫)।