একদিনের সফরে চাঁদপুরে চীফ হুইপ লিটন চৌধুরী,ফুলেল শুভেচ্ছা

দৈনিক চাঁদপুর কন্ঠ ও চাঁদপুর টাইমসঃ
জাতীয় সংসদের  চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী একদিনের সফরে চাঁদপুর এসেছেন। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে তার স্ত্রীর বড় ভাই মুক্তিযোদ্ধা মরহুম আবু তাহের দুলালের ছোট ছেলে সাজেদুর রহমান সবুজের বিবাহ উপলক্ষে তার এই সফর ছিল। এদিন তিনি নিকটাত্মীয়দের কবর জিয়ারত করেন।

এসময় চাঁদপুর সার্কিট হাউজে তাঁকে স্বাগতম জানান জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ এবং পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

এছাড়া চীফ হুইপকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তাঁর সাথে সাক্ষাত করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি,ও বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য, ফরিদগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য ড. মুহাম্মদ শামছুল হক ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া প্রমুখ।

পরে তিনি শহরের মসজিদ গোর -এ- গরিবাঁর পাশের পৌর কবরস্থানে শায়িত সাবেক প্রধানমন্ত্রী মরহুম মিজানুর রহমান চৌধুরীর ভাগিনা আবু তাহের দুলালের কবর জিয়ারত করেন। সেখান থেকে পুরাণবাজার যান এবং চৌধুরী বাড়িতে মামা শ্বশুর সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করেন নুর-ই আলম লিটন চৌধুরী।

চাঁদপুর সার্কিট হাউসে আগমনের সময় চিফ হুইপ কে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন চাঁদপুরসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।