ইউপি নির্বাচনে জনগন মনের মতো প্রার্থীকে ভোট দেয়ার সুযোগ পাবে-চীফ হুইপ লিটন চৌধুরী

শিবচর বার্তা ডেক্সঃ
আমাদের আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শিবচরে ইউপি নির্বাচন উম্মুক্ত করে দিয়েছেন। আমাদের দল অনেক শক্তিশালী। আমরা দল এবং ইউনিয়ন পরিষদ নিয়ে একই ধারাবাহিকতায় পরিচালনা করি। দুটিই আমাদের কাছে সমানভাবে গ্রহনযোগ্য। যে ভোটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলন করেছে। আমরা চাই আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। সেটাকে লক্ষ্য রেখে আগামীতে শিবচরের বাকি ৬ ইউনিয়নগুলোতেও জনগন যাকে চাবে তাকেই ভোট দেবে। সকল প্রার্থীরাই আমাদের কাছে সমান সুযোগ পাবে। কেউ নির্বাচন প্রভাবিত করতে চাইলে তার নির্বাচনটাই নষ্ট হবে। এখানে দলীয় নেতৃবৃন্দ আছেন আমরা কারো পক্ষপাতিত্বই করবো না। জনগন যাকে ভোট দিবে তাকে নিয়েই আমরা কাজ করবো। আপনারা আপনাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন। একটি ভোটের অনেক মুল্য। যোগ্য প্রার্থীকে ভেবে চিন্তে ভোট দিবেন। বৃহস্পতিবার বিকেলে শিবচরের ভদ্রাসনে জিসি একাডেমির ২টি ভবন ও ভদ্রাসন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন শেষে মতবিনিময়সভায় চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এসব কথা বলেন । এদিন রাজারচর উচ্চ বিদ্যালয়ে প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে ৪ র্থ তলা ভবন উদ্বোধন করেন । এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, মেয়র মোঃ আওলাদ হোসেন খান , উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ।
নূর-ই-আলম চৌধুরী আরো বলেন, করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ এখন সারাদেশে প্রশংসা কুড়াচ্ছে। যেখানে দেশের বিভিন্ন উন্নত দেশ এখনো সঠিকভাবে করোনার টিকা কার্যক্রম শুরু করতে পারেনি। সেখানে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে আমরা গ্রামেও কোটি কোটি ডোজ টিকা দিচ্ছি। আমাদের মতো বিনামুল্যে টেস্ট ও টিকা অনেক উন্নত দেশেও নেই। এখনো করোনা শেষ হয়নি। সবাইকে মাস্ক ব্যবহার করতে ,স্বাস্থ্যবিধি মানতে হবে,সরকারের নিয়ম কানুন মেনে চলতে হবে।
উল্লেখ্য, ১ম দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিবচরের ১৩ ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীতা উম্মুক্ত ছিল। ফলে প্রতিটি ইউনিয়ন নির্বাচনে দলীয় একাধিক প্রার্থী অংশ নেয়। নির্বাচনী পরিবেশ ছিল উৎসবমুখর।