ইউপি নির্বাচনী মাঠে ম্যাজিস্ট্রেট: ১ম দিনেই শিবচ‌রে ২ চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা,২টি মটরসাইকেল আটক

শিবচর বার্তা ডেক্স:
শিবচ‌রে আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌ন উপলক্ষ্যে সোমবার সকাল থেকে মাঠে নেমেছেন ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ১ম দিনেই আচরন বি‌ধি ভ‌ঙ্গের দা‌য়ে বহেরাতলা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়াও ২টি মটরসাইকেল আটক করেছে পুলিশ।
জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা শোডাউন করছিল। শোডাউন করে নির্বাচনী ্আচরন বিধি ভঙ্গের দায়ে ব‌হেরাতলা দ‌ক্ষিন ইউ‌নিয়ন চেয়ারম‌্যান প্রার্থি অ‌লি উল্লাহ খালাসীর সর্মথক‌কে ১০হাজার টাকা জ‌রিমানা ও ব‌হেরাতলা উত্তর ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান প্রার্থী জা‌কির হো‌সেন হায়দারের সমর্থক‌কে ১০হাজার করেন ম্যাজিস্ট্রেট। এছাড়া অপর চেয়ারম্যান প্রার্থী রোমানুজ্জামান রোমান মাতুব্ব‌রের সমর্থকের অ‌বৈধ মোটরযান জব্দ ক‌রে‌ছেন পুলিশ। সোমবার বি‌কে‌লে নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট মো: আসাদুর রহমান এই জ‌রিমানা ক‌রেন। এদিকে নির্বাচনী আচরনবিধি ভঙ্গর অভিযোগ কাদিরপুর ইউনিয়নের সদস্য প্রার্থী সুমি আক্তারকে ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী মাজিস্ট্রেট মোঃ বায়েজিদুর রহমান।
নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট মো: আসাদুর রহমান বলেন, বহেরাতলা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করার দায়ে ১০হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষে সার্বক্ষনিক মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।