আম গাছে ঢিল ছুড়াকে কেন্দ্র করে শিবচরে হামলায় আহত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, আটক ৪

শিবচর বার্তা ডেক্স :
আম গাছে ঢিল ছুড়াকে কেন্দ্র করে শিবচরে এক যুবককে ধরে নিয়ে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন । আহত যুবককে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির নাম রাকিব খালাসি (২৪)। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ(১২) পাশ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুড়ে। এ নিয়ে বিকেলে দুই বাড়ির লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির জের ধরে রাত আনুমানিক ৮ টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। এ সময় তাওসিফের মা রুবি বেগমকে(৪৫) মারধর করে। বাঁধা দিতে গেলে হামলাকারীরা তাওসিফের ভাই রাকিব খালাসীকে (২৪) তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। রাকিবকে বাঁচাতে প্রতিবেশীরা এগিয়ে আসলে কালু মিয়া(৩৭), সাবিনা বেগম(৩২), এবং উর্মি বেগম(তৃতীয় লিঙ্গ) আহত হন।
আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টার দিকে রাকিবের মৃত্যু হয়।
নিহতের পিতা ফারুক খালাসী বলেন,’আমার ছেলেকে ওরা ধইরা নিয়া পাশের কলাবাগানে গিয়া কুপাইয়া মারছে।’আমি এর বিচার চাই।
এ বিষয়ে বক্তব্য জানতে অভিযুক্ত মঙ্গল হাওলাদারের ফোন নম্বরে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।
শিবচর থানার পরিদর্শক(তদন্ত) মো. আমির হোসেন সেরনিয়াবাত বলেন, সংঘর্ষের খবর পেয়ে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুরুতর আহত রাকিবকে ফরিদপুরে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।