আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিবচরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

মিশন চক্রবর্ত্তী ও তুষার সাহা :
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিবচরে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় এক জনকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুতুবপুর ইউনিয়নের রহমান আলী বেপারী কান্দি গ্রামের নজরুল বেপারীর সাথে একই এলাকার কামরুল বেপারীর দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার বিকেলে রহমান আলী বেপারী কান্দি গ্রামে কামরুল বেপারীর সাথে নজরুল বেপারীর ছেলে নাজমুল বেপারীর তুচ্ছ ব্যাপার নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়। আহতদের মধ্যে নজরুল বেপারীকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এছাড়া সংঘর্ষে আহত বাকি ৫ জনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে বলে আহতদের পরিবারের লোকজন অভিযোগ করেন। খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।