আগামীতে শিবচরের ৬ ইউপি নির্বাচন কঠিন সুষ্ঠ হবে,নেতা ও অফিসারদের পিছনে ঘুরে লাভ হবে না-চীফ হুইপ লিটন চৌধুরী

শিবচর বার্তা ডেক্স :
জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন , আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী আমাদের উপর আস্থা রেখেছেন। তাই এ বছর আমরা দলীয় প্রতীক নৌকা ছাড়া ১৩ টি ইউনিয়নে নির্বাচন সম্পন্ন করেছি। ডিসি, এসপিসহ প্রশাসনের সহযোগীতায় ১৩ টি ইউনিয়নেই আমরা অবাধ ও সুষ্ঠ নির্বাচন করতে সক্ষম হয়েছি। যে ৬ টি ইউনিয়ন বাকি আছে সেগুলোতেও কিন্তু আগামী নির্বাচন কঠিন ও সুষ্ঠভাবে সম্পন্ন করা হবে। যারা নির্বাচনে অংশ গ্রহন করবেন তাদেরকে মনে রাখতে হবে ভোটার ছাড়া কোন বিকল্প নেই। কোন নেতা ও সরকারী কর্মকর্তাদের পিছনে ঘুরে পয়সা খরচ করে কোন লাভ হবে না। নির্বাচন কিন্তু ভোটারদের হাতে। সামনে নির্বাচন। আমরা নৌকা ছাড়া নির্বাচন করবো। দল থেকে আমরা সমর্থন নেবো। শুক্রবার শিবচরের সন্নাসীরচর ইউনিয়নের খাসেরহাটে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে নব নির্মিত দুইতলা ভবন বিশিষ্ট মাল্টিপারপাস মার্কেটের উদ্বোধন শেষে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন।
এদিন চীফ হুইপ দত্তপাড়া ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট চৌধুরী ফাতেমা বেগম মা ও শিশু কল্যান কেন্দ্র উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।
চীফ হুইপ আরো বলেন, প্রথম ধাপে হওয়া শিবচরের ১৩ টি ইউনিয়নের চেয়ে বাকি ৬ ইউনিয়নের নির্বাচন কিন্তু আরো কঠিন হবে। কারন জেলা প্রশাসকের সহযোগীতায় এবছর আমরা প্রতিটি ইউনিয়নে সিসি ক্যামেরা স্থাপন করবো। আগামী ইউপি নির্বাচনের আগে সকল ইউনিয়নের বিভিন্ন এলাকায় সিসি ক্যামেরা বসানো সম্পন্ন করা হবে। ইউনিয়নের যেখানে যা হবে ঢাকায় বসে আমি আর মাদারীপুরে বসে ডিসি সাবেক তা পর্যবেক্ষন করবেন। তাই আপনাদের মনে রাখতে হবে ভোট নিয়ে কোন রাজনীতি করা যাবে না। আওয়ামীলীগ সমর্থিত সকল প্রার্থীই আমাদের দলীয় হবে। তাই আমার বিশ্বাস আওয়ামীলীগ দলীয় প্রার্থীই নির্বাচনে জয়লাভ করবে। জনগণ আমাদের লোককেই ভোট দিবে। দলীয় প্রার্থীদের মাঝে প্রতিযোগীতা হবে কিন্তু ভোট নিয়ে কোন খারাপ রাজনীতি আমরা মানবো না।