১ ঘন্টার ব্যবধানে দিনে-দুপুরে মাদারীপুরে বিকাশ ও ব্যবসায়ীর সোয়া ৪ লাখ টাকা ছিনতাই

সুবল বিশ^াস:
মাদারীপুরে দিনে-দুপুরে বিকাশ ও ব্যবসায়ীর সোয়া ৪ লাখ টাকা ছিনতাই হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজৈর উপজেলার কবিরাজপুরের মিয়াবাড়ি নামক স্থানে ও রাজৈর উপজেলার ১নং ব্রিজের কাছে দু‘টি ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিকাশের সেলসম্যান আতিকুর রহমানকে (২৫) ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। আতিকুর সদর উপজেলার কালিকাপুর এলাকার সালাউদ্দিন খানের ছেলে। এদিকে একই দিন বেলা সাড়ে ১২টার দিকে তুরান মোল্লা (২৭) নামে এক ব্যবসায়ী টেকেরহাট এক্্িরম ব্যাংক থেকে টাকা তুলে মোটর সাইকেলযোগে তার নিজ বাড়ি রাজৈর উপজেলার গোবিন্দপুর গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে ১নং ব্রীজের কাছে ৫/৬জনের একদল ছিনতাইকারী তার মোটরসাইকেল গতিরোধ করে একটি সাদা রংয়ের প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। পরে তার কাছ থেকে ২লাখ টাকা নিয়ে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় ফেলে রেখে চলে যায়। ব্যবসায়ী তুরান মোল্লার পিতা হাবিবুর রহমান মোল্লা রাজৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
মাদারীপুর জেলার বিকাশের ডিস্টিবিউটর ও প্রমি এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক মোস্তাক আহম্মেদ জানান, মঙ্গলবার দুপুরে কবিরাজপুর থেকে টাকা সংগ্রহ করে মোটরসাইকেলযোগে মাদারীপুরে ফিরছিল আতিকুর রহমান। পথে মিয়াবাড়ি নামক এলাকায় আসলে বেশ কয়েকজন দুর্বৃত্ত তার মোটরসাইকেল গতিরোধ করে। এ সময় তাকে এলোপাথারি কিলঘুষি মারে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত ও মুখে চেতনানাশক ¯েপ্র করে। এতে আতিকুর অচেতন হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় আতিকুরের কাছে থাকা নগদ দুই লাখ ২৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে অচেতন অবস্থায় স্থানীয়রা আতিকুরকে উদ্ধার করে টেকেরহাট এলাকার একটি প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর সেখান থেকে তাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী বলেন, ‘দুটি স্থানে ছিনতাইয়ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। একটির অভিযোগ পাওয়া গেছে। অন্যটির অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে পুলিশ ছিনতাইকারীদের যেভাবেই হোক খুঁজে বের করবে।’