শিবচরের সেই মাংস বিক্রেতার পরিবারের ৩ জনসহ সুস্থ্য ৪, রাজৈরে নতুন এক নারী করোনা শনাক্ত

শিবচর বার্তা ডেক্স :
করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মারা যাওয়া শিবচরের সেই মাংস বিক্রেতার পরিবারের ৩ জন সদস্য ও পৌর বাজারের এক ফল বিক্রেতা চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে সদর হাসপাতাল আইসোলেশন থেকে বুধবার বাড়ি ফিরেছেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানিয়েছেন। এদিকে রাজৈরে নতুন করে এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় রাজৈরের কবিরাজপুরে এক নারী নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার বয়স ৩৮ বছর। আক্রান্ত ওই নারী ঢাকা থেকে এসেছেন। আক্রান্তদের মধ্যে বুধবার শিবচরের ৪ জন, সদর উপজেলার ১ জন ও রাজৈর উপজেলার ১ জনসহ মোট ৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। এ পর্যন্ত জেলায় আক্রান্ত ৫৩ জনের মধ্যে ৩৫ জন সুস্থ্য হয়েছেন। ২ জন মারা গেছেন। বাকি ১৬ জন চিকিৎসাধীন রয়েছেন। মোট আক্রান্তের মধ্যে শিবচর উপজেলার ২৪ জন, সদর উপজেলার ১০ জন, রাজৈর উপজেলার ১৮ জন ও কালকিনি উপজেলার ১ জন ছিল।
শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা শেষে শিবচরের ৪ জন সুস্থ্য হয়ে বুধবার বাড়ি ফিরেছেন। এর মধ্যে ইতপূর্বে ঢাকায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এক মাংস বিক্রেতার পরিবারের ৩ জন সদস্য ও পৌর বাজারের এক ফল বিক্রেতা রয়েছে।