রাজৈরে মেলা থেকে নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের রাজৈরে কুম্ভমেলা থেকে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুর গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে সোমবার রাতে উপজেলার কদমবাড়ী ইউনিয়নের কুম্ভমেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন নড়াইলের কালিয়া এলাকার মৃত সত্য রঞ্জন সরকারের ছেলে উত্তম কুমার (২৭), নাটোরের বাগহাতিপাড়া এলাকার মৃত ওসিমউদ্দিনের ছেলে নওশাদ আলী (৪২) ও হাতিপাড়া এলাকার আফসার উদ্দিনের মো. শরীফ (৫২), সিরাজগঞ্জের খোকশাবাড়ি এলাকার মনতাজ আলীর ছেলে বেল্লার হোসেন (৫৫), কান্দাপাড়া এলাকার মহর মন্ডলের ছেলে মোসলেম মন্ডল (৪৫), মৃত মজিবুর রহমানের ছেলে হাফিজুর ইসলাম (৪০) ও কিসমত মন্ডলের ছেলে মাহাম মন্ডল (৪৫)।
জেলার গোয়েন্দা পুলিশের সূত্র জানায়, গত রোববার থেকে কদমবাড়ি এলাকায় ১৬৭ একর জায়গা জুড়ে শুরু হয়েছে কুম্ভমেলা। এ মেলায় জুয়াসহ অনৈতিক কর্মকান্ড চলাচ্ছে একটি মহল। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় জেলার গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় জুয়া খেলার চোরকি ১টি, ছক্কা ৬টি, বৌরানী ৪টিসহ নগদ ১২ হাজার ৬২০ টাকা জব্দ করা হয়। একই সঙ্গে জুয়া খেলার সঙ্গে জড়িত ৭ জুয়াড়িকে আটক করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে রাজৈর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন। এরপর তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।
জেলার গোয়েন্দা পুলিশের পরিদর্শক সালাউদ্দিন আহমেদ বলেন, ‘কুম্ভমেলায় জুয়া খেলার অপরাধে আমরা ৭ জন জুয়াড়িকে সরঞ্জামসহ গ্রেপ্তারের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মেলায় আরও যারা অনৈতিক কর্মকা-ের সঙ্গে জড়িত রয়েছে, তাদের ধরতেও আমাদের টিম কাজ করছে।’