মাদারীপুরে শর্টগান উচিঁয়ে একটি পরিবারকে হত্যার হুমকি, ভিডিও ভাইরাল

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে জমি নিয়ে বিরোধের জেরে প্রকাশ্যে শর্টগান বের করে একটি পরিবারকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় বুধবার দুপুরে দুইঘন্টাব্যাপী মানববন্ধন করে এলাকাবাসী। এ সময় তারা ব্যানার ফ্যাস্টুন হাতে অভিযুক্ত আবদুস সোবাহান খানকে আইনের আওতার আনার দাবী জানান। এরইমধ্যে ঘটনার ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে আতঙ্ক ছড়িয়েছে পুরো এলাকায়। ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ জানায়, এ ব্যাপারে নেয়া হবে আইনগত ব্যবস্থা।
ভুক্তভোগীর পরিবার জানায়, মাদারীপুরের রাজৈর পৌরসভার ৬নং ওয়ার্ডের আলমদস্তার এলাকার পারভেজ খানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে আব্দুস সোবাহান খান নামের এক ব্যক্তির। বিষয়টি নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। এমনকি জমিতে নিষেধাজ্ঞাও জারি করে আদালত। গত সোমবার দুপুরে ওই জমি দখল নিতে যায় আব্দুস সোবাহান খান। পরে বাঁধা দিতে গেলে সাথে থাকা শর্টগান বের করে পারভেজের পরিবারকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ ওঠে সোবাহানের বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় বুধবার দুপুরে দুইঘন্টাব্যাপী মানববন্ধন করে এলাকাবাসী। এ সময় তারা অভিযুক্তকে আইনের আওতার আনার দাবী জানান।
এদিকে অভিযুক্ত আব্দুস সোবাহান খানের দাবি, ক্রয়কৃত জমি দেখতে গেলে তার উপর প্রথমে হামলা চালালে আত্মরক্ষার্থে শর্টগান বের করেন সে। তবে, গুলি করে করেননি তিনি।
রাজৈর থানার ওসি আলমগীর হোসেন জানান, এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে অকারনে কেউ শর্টগান বের করে ভয়ভীতি কিংবা হুমকি দিতে পারে না। বিষয়টি খতিয়ে দেখা হবে।