মাদারীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় আওয়ামীলীগ সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শাহজাহান খানের দাফন সম্পন্ন

রাজৈর প্রতিনিধি :
রাষ্ট্রীয় মর্যাদায় মাদারীপুরের রাজৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে রাজৈর উপজেলা পরিষদ মাঠে রাষ্ট্রিয় মর্যাদা প্রদান শেষে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর বাদ মাগরিব টেকেরহাট আলিয়া মাদ্রাসা মাঠে নামাজে জানাযায় কয়েক হাজার হাজার মুসল্লী ¯স্বাস্থ্য বিধি মেনে অংশ গ্রহন করে। পরে নিজ গ্রাম পশ্চিম স্বরমঙ্গলে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়। তার মৃত্যুতে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী শোক প্রকাশ করেছেন।
জানা যায়, রাজৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান বুধবার সকাল সাড়ে ৯ টার সময় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকেলে ঢাকা থেকে মৃতদের আসার পরে রাজৈর নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিনের নেতৃত্বে রাষ্ট্রিয় মর্যাদা প্রদান শেষে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।এরপর বাদ মাগরিব টেকেরহাট আলিয়া মাদ্রাসা মাঠে নামাজে জানাযায় কয়েক হাজার হাজার মুসল্লী অংশ গ্রহন করে। পরে নিজ গ্রাম পশ্চিম স্বরমঙ্গল ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক নৌ-মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, ড. আবদুস সোবাহান গোলাপ এমপি,মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, রাজৈর উপজেলা চেয়ারম্যান এমএ মোতালেব মিয়া, সংসদ সদস্য শাজাহান খান এমপির স্থানীয় প্রতিনিধি আ ফ ম ফুয়াদ, মাদারীপুর সদর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ,রাজৈর পৌর মেয়র শামীম নেওয়াজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সেকান্দার আলী শেখসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ।
বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান ৬৬ বছর বয়ষে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে একবার রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দীর্ঘ তেইশ বছর রাজৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছারা টেকেরহাট বনিক সমিতির সাধারন সম্পাদকসহ বিভিন্ন পদে ছিলেন।