মাদারীপুরে মায়ের পরকীয়ার বলি হল কলেজ ছাত্রী

বিনয় জোয়ারদার :
মাদারীপুরের রাজৈর উপজেলার ছাতিয়ানবাড়ী গ্রাম থেকে স্বপ্না বাড়ৈ নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। বৃহষ্পতিবার সকালে তাদের নিজ বাড়ী থেকে গলায় ফাঁস দেওয়া লাশটি উদ্ধার করা হয়। সে ছাতিয়ানবাড়ী গ্রামের গোপাল বাড়ৈর মেয়ে এবং টেকেরহাট শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল কলেজের ছাত্রী। এলাকাবাসী জানায়, মায়ের পরকীয়ার কারনে স্বপ্না বাড়ৈ নিজেদের দোতলা টিনের ঘরের আড়াঁর সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে ।
এলাকাবাসী জানায়, মাদারীপুরের রাজৈর উপজেলার ছাতিয়ানবাড়ি গ্রামের গোপাল বাড়ৈ দীর্ঘদিন প্রবাসে থাকার সুবাদে স্ত্রী আহ্লাদী বাড়ৈ পার্শ্ববর্তী সেনদিয়া গ্রামের দীনবন্ধু মন্ডলের ছেলে দেবদাস মন্ডলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে । গোপাল বাড়ৈ দেশে ফিরে এসে স্ত্রীর পরামর্শ মোতাবেক দেবদাসের সাথে ব্যবসা শুরু করে। ফলে উভয় পরিবারের মধ্যে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়ে ওঠে। এছাড়া প্রায় দেবদাস মন্ডলকে ছাতিয়ানবাড়ী এলাকাবাসী পরকীয়ার অভিযোগে ধরে গাছের সাথে বেঁধে উত্তমাধ্যম দিয়ে সালিশ বৈঠকে জরিমানা করেছিল। তারপরেও থেমে থাকেনি তাদের এই সম্পর্ক। লোক লজ্জার ভয়ে স্বপ্না বাড়ৈ ঘরের আড়াঁর সাথে ওরনা পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে ।
স্বপ্নার মা আহ্লাদী বাড়ৈ জানান, আমার মেয়ে সকালে কলেজে গিয়েছিল। কলেজ থেকে ফেরার পর ওর মন খারাপ দেখা যায়। জিজ্ঞাসা করলে বলে কিছুই হয়নি। তারপর রাতে এই ঘটনা।
স্বপ্নার বাবা গোপাল বাড়ৈ জানান, আমাদের পারিবারিক কলহ কিছুই হয়নি। কি কারনে আমার মেয়ে আত্মহত্যা করল বুঝলাম না।
অভিযুক্ত দেবদাস মন্ডল জানায়, এলাকাবাসি শত্রুতাবসত আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে । ওই পরিবারের সাথে আমার ব্যবসায়িক সম্পর্ক রয়েছে । সেই সুবাদে ওই বাড়িতে যাওয়া আসা করতাম ।
রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদিক জানান, একটি কলেজ আত্মহত্যা করেছে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। তারা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর পাঠিয়েছে। রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।