মাদারীপুরে মটরসাইকেল চালক ও সুদের ব্যবসায়ীকে হত্যায় অংশ নেয় ৪ জন, গ্রেপ্তারকৃত ২ জনের স্বীকারোক্তি

শিবচর বার্তা ডেক্স :
মাদারীপুরের রাজৈরে মটরসাইকেল চালক ও সুদের ব্যবসায়ী ইকবাল মোল্লা হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা বৃহস্পতিবার বিকেলে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। সুদের টাকা চাওয়ায় মোবাইলে ডেকে নিয়ে ৪ জনে মিলে এ হত্যাকান্ড ঘটায় বলে অভিযান পরিচালনাকারী কর্মকর্তা জানিয়েছেন।
অভিযান পরিচালনাকারী রাজৈর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, জেলার রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় ব্রিজের ওপর মঙ্গলবার রক্ত ও ধানক্ষেতে ইকবাল মোল্লার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মঙ্গলবার পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তে জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এরপর পুলিশ তদন্ত শুরু করে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার শাখারপাড় গ্রামের মর্তুজা মোল্লার ছেলে আজাদ ও মহেন্দ্রদী গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে খোকনকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে গ্রেপ্তারকৃত দুজন হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, ইকবাল মোল্লা একজন সুদের ব্যবসায়ী। সে আজাদের কাছে সুদের ৭০ হাজার টাকা পেত। এই নিয়েই তাদের সাথে দ্বন্দ্ব হয়। এ ঘটনার জন্য আজাদসহ ৪ জন তাকে সেই রাতে সাড়ে ৮ টার দিক ডেকে আনে। পওে ইকবালকে ৪ জন মিলে হত্যা করে। হত্যাকান্ডে রাতে ৮ টা থেকে ১০ টা পর্যন্ত সময় লাগে। হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃতরা আদালতে স্বীকারোক্তি দিয়েছে। বাকি ২ জনের নাম তদন্তের সাথে গোপন রাখা হচ্ছে।
উল্লেখ্য,নিহত ইকবাল মোল্লা শাখারপাড় এলাকার সুন্দর আলি মোল্লার ছেলে। সোমবার রাতের কোনও এক সময় তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়।