মাদারীপুরে ব্যবসায়ীর বাড়িতে দূধর্ষ ডাকাতি

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে এক ব্যবসায়ীর বাড়িতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যাবার অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। বুধবার ভোর রাতে রাজৈর পৌরসভার ৮নং ওয়ার্ডের আলমদস্তা এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার আলমদস্তার দক্ষিণপাড়া গ্রামের ডেইরি ফার্ম (গরুর খামারী) ব্যবসায়ী রবিউল মোল্লা বেশ কয়েক বছর আগে তাদের পুরনো বাড়ি ছেড়ে কিছুটা দূরে একটি ফাঁকা জায়গায় বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল। বুধবার ভোর রাতে টিনশেট ঘরের পেছনের বেড়া কেটে ভেতরে প্রবেশ করে ৮ থেকে ১০ জন অস্ত্রধারী ডাকাত। মুহুর্তেই ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে তারা। পরে সবাইকে রশি দিয়ে বেঁধে ঘরে থাকা ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সকালে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে ঘরের ভেতর আটকে থাকা সবাইকে মুক্ত করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ শেষে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
রাজৈর থানার ওসি আলমগীর হোসেন জানান, ভুক্তভোগী পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা এজাহারভুক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।