মাদারীপুরে পৃথক স্থানে ২ ভ্যানচালককে কুপিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে আলাদা দুটি ঘটনায় দুই ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। দুটি হত্যাকান্ডে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও স্বজনরা জানায়, মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আয়নাল শেখের সাথে একই এলাকার ইউপি সদস্য আতিক মাদবরের সাথে দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার রাত ৯টার দিকে আয়নালের চাচাতো ভাই ভ্যানচালক সালাম শেখকে চান্দেরবাজার এলাকায় একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। গুরুতর অবস্থায় সালামকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে কর্তৃব্যরত চিকিৎসক। এ খবর ছড়িয়ে পড়লে আয়নালের সমর্থকরা ওই এলাকায় বেশ কয়েকটি ঘরবাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এদিকে একই রাতে উপজেলার মজুমদারকান্দির ভ্যানচালক মোতাহার দর্জি রাতে এশার নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হয়। সকালে এলাকার একটি পাটক্ষেতে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। প্রতিপক্ষের লোকজন পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ড ঘটিয়েছে উল্লেখ করে এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।
মাদারীপুরের রাজৈর থানার অফিসার ইনচার্জ শেখ মো. সাদী জানান, নিহত দুই ভ্যান চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ব্যাপারে নেয়া হবে সব ধরনের আইনগত ব্যবস্থা।