মাদারীপুরে অগ্নিকান্ডে হার্ডওয়ারের দোকান ভস্মিভূত, ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

রাজৈর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের রেজা এন্টারপ্রাইজ নামে একটি হার্ডওয়ারের দোকানে আগুন লাগে ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এতে দোকানে থাকা বিভিন্ন ধরনের রংসহ মালামাল পুড়ে যায়।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার টেকেরহাট বন্দরের হার্ডওয়ারের দোকান রেজা এন্টারপ্রাইজে আগুন লাগে। দোকানে বিভিন্ন ধরনের রং থাকায় দ্রুত আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। এতে দোকানের ভিতর থাকা সকল মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট একত্রে প্রায় তিন ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের খবর পেয়ে প্রথমে রাজৈর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে। পরবর্তীতে মাদারীপুর ও ভাঙ্গা থেকে আরো দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। অগ্নিকান্ডে পায় ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তবে অগ্নিকান্ডের কারন জানা যায়নি।
ক্ষতিগ্রস্ত রেজা এন্টারপ্রাইজের মালিক রেজাউল খালাসী জানান, আমার প্রতিষ্ঠান রেজা এন্টারপ্রাইজের নামে দুইটি ব্যাংকিং প্রতিষ্ঠান থেকে ১ কোটি ১৩ লক্ষ টাকার লোন রয়েছে। আগুনে সব মালামাল পুড়ে গেছে। এখন আমি কিভাবে ঋন শোধ করবো।
রাজৈর ফায়ার সার্ভিসের লিডার সালাউদ্দিন লস্কর জানান, আগুনে প্রায় ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কিভাবে আগুন লেগেছে তা অজ্ঞাত।