দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মাদারীপুরের যুবক নিহত

রাজৈর প্রতিনিধি :
দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী যুবক জামাল শেখ (৪২) নিহত হয়েছে। শুক্রবার বাংলাদেশী সময় রাত ১০ টায় এ ঘটনা ঘটে। নিহত জামাল শেখ মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের মৃত রত্তন শেখের ছেলে।
স্বজন ও পারিবারিক সুত্রে জানা যায়, জামাল শেখ ভাগ্যের চাকা ঘুরানোর উদ্দেশ্যে ৬ বছর আগে দক্ষিন আফ্রিকা পাড়ি জমায়। দেশে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। দক্ষিন আফ্রিকায় ব্যবসা করতে হলে ঐ দেশের নিয়ম অনুযায়ী কালী অর্থ্যাৎ কালো মেয়ে বিয়ে করতে হয়। জামাল সে মোতাবেক কালী বিয়ে করে ব্যবসা করে আসছিল। সেখানে তার একটি সন্তানও রয়েছে। সম্প্রতি জামালের সাথে তার দক্ষিন আফ্রিকান স্ত্রীর ভূল বোঝাবুঝি হয় এবং স্ত্রী বাবার বাড়ীতে চলে যায়। আবার এরই মাঝে স্থানীয় সন্ত্রাসীরা জামালের দোকানে এসে কোল্ড ড্রিংকস ও চাঁদা দাবী করে। এ নিয়ে জামালের সাথে সন্ত্রাসীদের বাকবিতন্ডা হয়। এনিয়ে শুক্রবার রাত ১০ টার দিকে সন্ত্রাসীরা দোকানে এসে জামালকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই জামালের মৃত্যু হয়।
নিহত জামালের চাচাতো ভাই এ্যাড.মফিজুর রহমান জানান, দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে জামাল শুক্রবার রাতে নিহত হয়েছে। আত্মীয় স্বজন ও আমাদের দেশের সরকারী সহযোগিতায় লাশ দেশে আনার চেষ্টা চলছে।
রাজৈর থানার ওসি আলমগীর হোসেন জানান, এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ছি। লাশ দেশে আনার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে।