করোনায় আক্রান্ত মাদারীপুরের কাপড় ব্যবসায়ীর ফরিদপুর হাসপাতালের আইসিইউ ইউনিটে মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে ইলিয়াস শেখ (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি রাজৈর উপজেলার টেকেরহাট এলাকার লতিফ শেখের ছেলে এবং টেকেরহাট বন্দরে থান কাপড়ের ব্যবসায়ী।
স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, গত ১৩ জুন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি হন ব্যবসায়ী ইলিয়াস শেখ। করোনার উপসর্গ থাকায় ওই ব্যবসায়ীর নমুনা সংগ্রহ করা হয়। পরে ওই মেডিকেল কলেজের করোনা রোগীদের জন্য নির্ধারিত স্থানে তাকে ভর্তি রাখা হয়। এরপর সোমবার ১৫ জুন তার করোনা শনাক্ত হয়। তার শরীরিক অবস্থা অবনতি হলে তাকে রাখা হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ইউনিটে। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ী মারা যান। এ ব্যবসায়ীকে নিয়ে মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ৮জন।
রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল বলেন, “রাজৈরের এক ব্যক্তি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বলে আমরা শুনেছি। তবে তার কোন তথ্য আমাদের কাছে নেই। কারণ তিনি অসুস্থ্য হওয়ার পরে আমাদের কাছে আসেননি। তিনি ফরিদপুরে ভর্তি হয়ে নমুনা দেন এবং ফরিদপুরে মারা যান।