মাদারীপুরে নৌকা প্রতীক পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপ-নির্বাচনে নৌকা প্রতীক পোড়ানোর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে নৌকা প্রতীকের সমর্থকরা। মঙ্গলবার দুপুরে টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কের রাজৈর উপজেলার স্লুইচগেট এলাকায় এ অবরোধের ঘটনা ঘটে ।
জানা গেছে, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম শাহিন চৌধুরীর নৌকা প্রতীক সোমবার গভীর রাতে রাজৈর ও মুকসুদপুর উপজেলার রাজৈর সীমান্ত রেখা স্লুইচগেট এলাকায় নৌকার অফিসের সামনে রাখা নৌকা প্রতীক পুড়িয়ে দেয় দুবৃর্ত্তরা । এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার নৌকা প্রতীকের সমর্থকরা টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এতে মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। উপজেলা যুবলীগের আহবায়ক রেদওয়ানুল হক রেজন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ সাগর হোসেন উজির, পৌর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বাবু বেপারী উপস্থিত থেকে মিছিলের নেতৃত্ব দেন।
পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাদ্দাম হোসেন জানান, আনারস প্রতীকের প্রার্থী হাজ্বী মহাসিন মিয়ার লোকজন আমাদের নৌকা প্রতীক পুড়িয়ে দিয়েছে । আমরা এর যথাযথ বিচার চাই। উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা জানান, আনারস প্রতীকের সমর্থকরা একের পর এক এ ঘটনা ঘটিয়ে যাচ্ছে। আমরা এর বিচারের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি ।
আনারস প্রতীকের প্রার্থী হাজ্বী মহাসিন মিয়া জানান, আমি ও আমার সমর্থকরাও আওয়ামী লীগের লোক। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরাই নৌকা প্রতীক পোড়ানোর মত ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে আমার সমর্থকদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আওয়ামী লীগের ও বঙ্গবন্ধুর নৌকা প্রতীক কোন প্রকৃত আওয়ামী লীগের কর্মী পোড়াতে পারেনা । আমার আনারসের জোয়ার দেখে ভীত হয়ে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য প্রতিপক্ষ অপপ্রচার চালাচ্ছে । তদন্ত সাপেক্ষে আমিও এই ঘটনার বিচার দাবি করছি।
রাজৈর থানার ওসি শেখ সাদিক জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।