মাদারীপুরে গোলাম রাব্বানীর ওপর হামলা: নির্বাচিত চেয়ারম্যানের ছেলেসহ ২ জন গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর হামলার ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার নাম বাদ দিয়ে মামলা নিয়েছে রাজৈর থানা পুলিশ। পরে মামলায় প্রধান আসামী চেয়ারম্যানের ছেলে সোহেল মোল্লাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গ্যাংকান্দি শাখারপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হোসেন।
রাজৈর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন বলেন, সোমবার রাতে মামলাটি দায়ের হলে তখন থেকেই আসামীদের গ্রেফতারের চেষ্টা চলে। মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ থেকে ৪০ জনকে আসামী করা হয়। নামীয় আসামীদের গ্রেফতারে অভিযান চালিয়ে মঙ্গলবার ইশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলে ও মামলার প্রধান আসামী সোহেল মোল্লা (২৮) ও একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে জহিরুল মাতুব্বরকে (২৫) গ্রেফতার করা হয়। বাকি আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।
উল্লেখ্য, গেলো ২৬ ডিসেম্বর রবিবার বিকেল ৩টার দিকে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে ভোট চলাকালীন গাংকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ভোট কেটে নেয়ার চেষ্টা করছে। এ খবর শুনে গোলাম রব্বানী সেখানে গেলো মোশারফ মোল্লাসহ তার ছেলে সোহেল মোল্লা তার উপর চড়াও হয়। এক পর্যায়ে গোলাম রব্বানীকে ছুড়ে গিয়ে কোপ দেয়। এসময় রব্বানী ফিরাতে গেলে তার ডান হাতের দুইটি আঙ্গুন কেটে যায়। এতে রাব্বানীর আরো দুই কর্মী আহত হয়। নির্বাচনে রাব্বানীর মামা সালাহ উদ্দিন ইশিবপুর ইউনিয়নে স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান পদে লড়ে হেরে যান।