ছাত্রলীগ দুর্যোগে হাতিয়ারের মতো কাজ করে: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি :
ছাত্রলীগ যে কোন দুর্যোগে হাতিয়ারের মতো কাজ করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনি রবিবার বিকেল ৫টার দিকে মাদারীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তাওহীদুল ইসলাম লিংকনের স্মরণে শোকসভায় একথা বলেন।
আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘স্বাধীনতার আগে ও পরে ছাত্রলীগ যে কোন উন্নয়ন-সংগ্রামে আপোষহীন ভূমিকা রেখে চলছে। করোনার মতো মহামারিতে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে ছাত্রলীগ অগ্রভাগে থাকে। তবে ছাত্রলীগকে যে কোন অপশক্তি থেকে নিজেকে সুরক্ষা রাখতে হবে।’ তিনি এসময় গত ২৯ ডিসেম্বর বুধবার রাতে মাদারীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তাওহীদুল ইসলাম লিংকনের অকাল প্রয়ণে গভীর শোক প্রকাশ করেন।
শোক সভায় সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো.জাহিদ হোসেন অনিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. বায়েজিদ হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি অধ্যাপিকা তাহমিনা বেগম, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, পৌর আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেন হাওলাদার।