গোলাম রাব্বানীর বিরুদ্ধে মাদারীপুর আদালতে অভিযোগ: প্রমাণসহ শুনানী ৫ জানুয়ারী

মাদারীপুর প্রতিনিধি :
ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীর বিরুদ্ধে দায়ের করা অভিযোগের শুনানী আগামী ৫ জানুয়ারী দিন ধার্য করেছে মাদারীপুর আদালত। সেই সাথে বাদীকে অভিযোগের বিষয় প্রমাণসহ সশরীরে হাজিরের নির্দেশও দেয়া হয়। বৃহস্পতিবার দুপুরে বিয়ষটি নিশ্চত করেছেন মাদারীপুর আদালতের বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান হিরু।
এর আগে ২৯ ডিসেম্বর হামলা আর লুটপাতের অভিযোগে গোলাম রাব্বানীর বিরুদ্ধে মাদারীপুর আদালতে অভিযোগ দায়ের করেন রাজৈর উপজেলার মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বর নামে এক ব্যক্তি। বুধবার বিকেল ৪টার দিকে অভিযোগটি গ্রহণ করেন মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফয়সাল আল মামুন।
আদালতে দায়ের করা এজাহার থেকে জানা যায়, গেলো ২৬ ডিসেম্বর গোলাম রাব্বানী ও তার সংঘবদ্ধ দলবল নিয়ে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বরের বাড়ীতে অতর্কিত হামলা চালায়। এসময় তারা বাড়ীর লোকজনকে পিটিয়ে আহত করে স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ফলে বাদীর আর্থিক ও শারীরিক ক্ষতি হয়েছে। এতে গোলাম রাব্বানীকে প্রধান আসামী করে আরো ৮ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয়।
উল্লেখ্য, ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে গোলাম রব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেন। রাব্বানী গাংকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ছুড়ি গিয়ে কোপ দেয়। এতে রাব্বানীর ডান হাতের দুইটি আঙ্গুন কেটে যায়। এঘটনায় রাজৈর থানায় হত্যাচেষ্টা মামলা হয়েছে। এতে মোশারফ মোল্লার ছেলেসহ দুই জন গ্রেফতার হয়ে জেল-হাজতে রয়েছে।