ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিবচরকে মডেল করতে নজিরবিহীন নিরাপত্তা গ্রহন করা হয়েছে – প্রার্থী ও কর্মকর্তাদের নিয়ে সভায় জেলা প্রশাসক ড.রহিমা খাতুন

শিব শংকর রবিদাস, অপূর্ব দাস ও মিশন চক্রবর্ত্তী :
১ দফা শিবচরের ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে দেশের মডেল করতে নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে কঠোর হুশিয়ারি উচ্চারন করেছেন জেলা প্রশাসক ড.রহিমা খাতুন। মঙ্গলবার বিকেলে ১৩ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও নির্বাচনী কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভায় জেলা প্রশাসক এসব কথা বলেন। নির্বাচন সুষ্ঠ করতে পুলিশের ব্লক রেইড চলছে। ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে। নির্বাচনের দিন ২০ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন থাকবে। নির্বাচন সুষ্ঠ করতে স্থানীয় সংসদ সদস্য চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীও তাকে কঠোর বার্তা দিয়েছেন বলে জানিয়েছেন। নির্বাচনের দিন ৪ স্তরের নিরাপত্তা বলয় সৃষ্টি করা হবে বলেও জানান তিনি। নির্বাচনী কর্মকর্তাদের দায়িত্বে অবহেলা বা পক্ষপাতিত্ব করলে আইনানুগ ব্যবস্থা গ্রহনের ঘোষনা দেন। দলীয় প্রতিক না থাকায় প্রচার প্রচারনায় মুখর হয়ে উঠেছে উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদ এলাকায়। উৎসবমুখর হয়ে উঠেছে নির্বাচনী এলাকাগুলো।
জানা যায়, মঙ্গলবার দুুপুরে শিবচর উপজেলা পরিষদের নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে আসন্ন ২১ মে অনুষ্ঠিতব্য ১৩ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও নির্বাচনী কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা আয়োজন করে নির্বাচন কার্যালয়। সভায় প্রার্থীরা তাদের বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আজাহারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আঃ লতিফ মোল্লা, পৌর মেয়র মোঃ আওলাদ হোসেন খান, সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, সহকারী কমিশনার(ভূমি) এম রাকিবুল হাসান, ওসি মোঃ মিরাজ হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হারুনুর রশীদ , পরিদর্শক( তদন্ত) মোঃ আমির সেরনিয়াবাত প্রমুখ।