সড়ক দুর্ঘটনার কারনে মাদারীপুরে ট্রাক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধিঃ
ব্যাটারি চালিত ইজি বাইকের সাথে ট্রাকের ধাক্কা লাগায় ট্রাক ড্রাইভার এনায়েত মল্লিক (৩৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় লোকজনের বিরুদ্ধে। রবিবার রাতে মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকার মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কে ঘটনাটি ঘটে। নিহত এনায়েত কালকিনি উপজেলার আটি পাড়া গ্রামের জয়নাল মল্লিকের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, ট্রাক ড্রাইভার এনায়েত মল্লিক শিবচর থেকে মাদারীপুর আসার সময় মঠেরবাজার এলাকায় তার ট্রাকের সাথে একটি ইজি বাইকের ধাক্কা লাগে। এরপর স্থানীদের সাথে তর্কবিতকের্র এক পর্যায় ট্রাক ড্রাইভারকে এলোপাথাড়ি কিলঘুষি ও পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। এরপর পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক ড্রাইভার এনায়েতের লাশ উদ্ধার করে। এছাড়াও ইজি বাইক চালকে সদর হাসপাতালে ভর্তি করে তবে কিছুক্ষণ পরে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ট্রাক ও ইজিবাইকটি আটক করেছে সদর থানার পুলিশ। এদিকে হত্যার অভিযোগ এনে এনায়েতের পরিবার সদর থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, নিহতের পরিবার হত্যার অভিযোগ এনেছে। আমরা বিষয়টি তদন্ত করছি। ট্রাক ও ইজিবাইকটি আটক করেছি এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।