শেখ হাসিনা সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহব্বান শাজাহান খানের

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, দেশের যেমন উন্নয়ন হচ্ছে তেমনি মাদারীপুরেরও অনেক উন্নয়ন হচ্ছে, এই যে ইউ আই স্কুল এই স্কুলে পড়াশোনা করেছে আমাদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সে সময় এই স্কুল কি ছিল আজ এই স্কুলের কত উন্নয়ন হয়েছে। তাই শেখ হাসিনার সময় যে উন্নয়ন হয়েছে সেটা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান করছি তোমাদের অভিভাবকদের। বৃহস্পতিবার সকালে মাদারীপুর সদর উপজেলার ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের বাষিক ক্রিড়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর পুলিশ সুপার মো. মাসুদ আলম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শাজাহান খান আরও বলেন, তোমরা বাড়ীতে গিয়ে তোমার অভিভাবকদের কাছে সবসময় টাকা, খাবারসহ অনেক কিছু চাও এবার গিয়ে আবদার করবে দেশের জন্য শেখ হাসিনা যে উন্নয়ন করেছে এবং উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে এবং আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।