রাষ্ট্র পরিচালনার জন্য একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা হলেন শেখ হাসিনা-শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি :
দেশের উন্নয়নের জন্য, সমাজ ব্যাবস্থা পরিবর্তনের জন্য, একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা হলেন শেখ হাসিনা। সুতারাং তাকে আমরা সবাই মিলে দোয়া করবো, আর সবাই মিলে তার প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করলে আবার আমরা বাংলাদেশের কার্যক্রমে এগিয়ে যেতে পারবো বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। শুক্রবার সকালে মাদারীপুরের তার নিজ বাসভবনে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, এক সময় আমরা পাকিস্থানের অধিনে ছিলাম, আজ আমাদের অর্থনীতি সেই পাকিস্থানের থেকে অনেক ভালো। আমাদের অর্থনীতি অনেক উপরে। আমরা আমাদের উৎপাদনের দিক থেকে অনেক উন্নয়ন সাধন করেছি। সুতারাং আমাদের মনে রাখতে হবে রাষ্ট্র পরিচালনার জন্য, উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ ও অভিজ্ঞ মানুষ।
চেক বিতরণী অনুষ্ঠানে মাদরীপুর সদর ও রাজৈর উপজেলার ৩৫ জন দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ১৭ লাখ ৫০ হাজার টাকা ও এমপির ঐচ্ছিক তহবিল থেকে ১ লাখ ৭৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।
এ সময় মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, রাজৈর উপজেলার চেয়ারম্যন মো. রেজাউল করিম শাহীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন ।