যুদ্ধ ও করোনার কারনে দ্রব্যমূল্য বাড়ায় মানুষ কষ্ট পাচ্ছে- শাজাহান খান এমপি

মোঃ মনিরুজ্জামান মনিরঃ
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি বলে আওয়ামীলীগ দস্যুর দল ,আর আওয়ামীলীগ যদি ক্ষমতায় থাকে তাহলে মানুষ নাকি না খেয়ে মারা যাবে । আপনারা কি কেউ বলতে পারবেন আওয়ামীলীগের টানা ১৫ বছরের আমলে একজন লোক না খেয়ে মারা গেছে। এগুলো তাদের মিথ্যাচার। মিথ্যাচার ও ভন্ডামিই তাদের অভ্যাস।
মাদারীপুরের রাজৈরে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এমপি এসব কথা বলেন। অনুষ্ঠানে মাদারীপুর জেলাকে ভূমিহীন-গৃহহীন জেলা হিসেবে ঘোষনা দেন জেলা প্রশাসক ।
শাজাহান খান আরো বলেন, দূর্ভিক্ষ কাকে বলে ? যে দেশে টাকা আছে খাবার নাই তাকে দূর্ভিক্ষ বলে। আমাদের দেশে পর্যাপ্ত পন্য আছে কিন্তু দাম বেশি। এ জন্য মানুষ কষ্টে আছে। ২ বছর করোনা ও রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।
বুধবার জেলার রাজৈর উপজেলা আছমত আলী খান মিলনায়তনে জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপে জলা চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শাহিন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ পজলুল হক বাবুল, পৌর মেয়র নাজমা রশীদ, এমপির স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম. ফুয়াদ, উপজেলা আওয়ামীলীগের একাংশের আহবায়ক সাহাবুদ্দিন সাহা প্রমুখ ।