মোবাইলে লুডু খেলা নিয়ে মাদারীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫

মাদারীপুর প্রতিনিধি :
মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ২৫জন। এ সময় ৫টি বসতঘর ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এসময় ককটেল বিস্ফোরনের ঘটনাও ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুরের রাজৈরের বৈরাগীর বাজারের ব্রীজের উপর বসে মোবাইলে লুডু খেলছিল মেহিদী ও তৌহিদ। এ সময় তাদের মধ্যে লুডু খেলায় জয়-পরাজয় নিয়ে কথার কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। এ খবর ছড়িয়ে পড়লে রাজৈরের পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকার লোকজন ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ৫টি বসতঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনাও ঘটে। সংঘর্ষে আহত হয় অন্তত ২৫জন। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ও ভাঙ্গা থানা পুলিশের পাশাপাশি র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
রাজৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদিক জানান, ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। মাদারীপুর ও ফরিদপুরের সীমানাবর্তী এলাকা হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বেগ পেতে হয়েছে। মূলত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর নেয়া হবে আইনগত ব্যবস্থা।