মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা একমাত্র বিএনপি জামাত করে-শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি :
মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা একমাত্র বিএনপি জামাত করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। মঙ্গলবার সকালে মাদারীপুর চরমুগরীয়া এসপিটিআই এর মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শাজাহান খান বলেন, প্রধানমন্ত্রী বলেছেন’ কেউ বাড়ী ও ঘর ছাড়া থাকবে না। এই বাড়ী করতে গিয়ে যদি খাস জমি পাওয়া না যায় তাদের জন্য প্রয়োজনে জমি ক্রয় করে নতুন বাড়ী করে দিবেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য কতকিছু ভাবেন একবার ভেবে দেখুন’’।
আজ বিরোধীদলে যারা আছে তারা কিন্ত বহুবছর সরকারে ছিল। কিন্তু তারা এগুলো করতে পারে নাই। কারন তাদের দেশের প্রতি ভালবাসা নেই, তাদের দেশপ্রেম ছিল না, জনগনের প্রতি যে কর্তব্যবোধ সেটা ছিল না। তারা জনগন ও দেশকে ভালবাসে না। তারা বিরোধীদলে থেকে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা’ করে। আর সেটা একমাত্র বিএনপি জামাত ২০১২-১৫ সালে করেছিল। এমনকি পেট্রলবোমা দিয়ে মানুষ হত্যা করেছিল।
এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্য দোয়া করবেন, শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহুর রহমতে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন। তিনি ক্ষমতায় এলে আমাদের অসম্পুর্ন কাজগুলো সর্ম্পুন করবো। শুধু মাদারীপুর না সারা বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাহআল্লাহ।

মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে মাদারীপুর এবং বরিশাল ডেক ও ইঞ্চিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রের শীপ পার্সোনাল ট্রেনিং ইনস্টিটিউট (এসপিটিআই) অধ্যক্ষ ক্যাপ্টেন জি.এ.এম আলী রেজার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।