মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো. ওবাইদুর রহমান কালু খান করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে তার করোনা পজেটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ নতুন আরো ৯২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ১শ’ ১ দিনের মধ্যে এটাই জেলায় সর্বোচ্চ সংখ্যক রোগী শনাক্ত হলো। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ শ ৬৮ জনে। ২৪ ঘন্টায় রোগী সুস্থ হয়েছে ৫ জন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১ শ ২৪ জন। নতুন আক্রান্তসহ ২ শ ৯৬ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন বুধবার রাত সাড়ে ৮টার দিকে জানান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. ওবাইদুর রহমান খান এর কয়েকদিন ধরেই তার ঠান্ডা ও কাঁশি আছে। এ জন্যই তিনি ১১ জুন করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন। বুধবার তার করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, এ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান মাদারীপুর জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এবং সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-০২ আসনের সংসদ সদস্য শাজাহান খানের ছোটভাই।