মাদারীপুরে ৮ম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষনের অভিযোগ ২ বন্ধুর বিরুদ্ধে

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে দেখা করার কথা বলে ডেকে নিয়ে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ভাবে গণধর্ষণের অভিযোগ উঠেছে দুই তরুণের বিরুদ্ধে। গুরুতর অসুস্থ’ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে ওই ভুক্তভোগী শিক্ষার্থী।
গত শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শাখারপাড় ব্রীজের কাছে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ওই ধর্ষিতা।
হাসপাতালে ভুক্তভোগী ও পুলিশ জানায়, মাদারীপুর সদর উপজেলার বাসিন্দা ওই শিক্ষার্থীর সাথে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় রাজৈর উপজেলার বিশ্বম্বরদী এলাকার হাসান (১৮) নামের এক তরুণের সাথে। গত শনিবার বিকেলে মেয়েটি নানু বাড়ি যাওয়ার পথে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যায় হাসান। এসময় হাসানের সাথে ছিলো তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ওই শিক্ষার্থীকে জোর করে শাখারপাড় ব্রিজের পাশের একটি জঙ্গলে তুলে নিয়ে পালাক্রমে একাধিকবার গণধর্ষণ করে হাসান ও তার বন্ধু রাব্বি। একাধিকবার গণধর্ষণের ফলে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের স্বজনরা রাতে সাড়ে ১১ টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এই ঘটনায় দোষীদের শাস্তি দাবী করে ভুক্তভোগী ও তার স্বজনরা।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ওই শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে আইনী পদক্ষেপ নেয়া হবে।