মাদারীপুরে ১১ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর উপজেলায় নিখোঁজের একদিন পর লামিয়া আক্তার (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে স্থানীয়রা সদর উপজেলা কালিকাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একটি ফসলি ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত লামিয়া কালিকাপুর ইউনিয়নের হোসেনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে এবং স্থানীয় চরনাচনা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পরিবারের অভিযোগ লামিয়া আক্তারকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, লামিয়া বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ নিজ এলাকা থেকে নানা বাড়ি চরনাসনা গ্রামে বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ হয়। এর পওে পরিবারের পক্ষ থেকে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কিছু পোস্ট দেয় এবং বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে তার বাবা মাদারীপুর সদর মডেল থানায় একটি জিডি করেন। পরে শুক্রবার রাতে স্থানীয়রা লামিয়ার মৃতদেহ কালিকাপুর এলাকার একটি ফসলের ক্ষেতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে।
নিহত লামিয়ার বাবা লোকমান ফকির বলেন, “আমার মেয়েকে কিছু বখাটে ছেলে ধর্ষণ শেষে হত্যা করেছে, আমি এর কঠিন শাস্তি দাবি করি।”
নিহতের মা জনি বেগম বলেন, “আমার মেয়ে লামিয়াকে কেউ ধর্ষণ করে মেরে ফেলেছে। যারা আমার মেয়েকে ধর্ষণ করে মেরে ফেলেছে আমরা তাদের কঠোর শাস্তি দাবি করি প্রশাসন এবং সরকারের কাছে।”
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী বলেন, “শুক্রবার রাতে ফসলি ক্ষেতে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কোন কিছু ধারণা করা সম্ভব না। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে ।”