মাদারীপুরে স্বামী ও প্রথম স্ত্রীর হামলায় দ্বিতীয় স্ত্রী আহত, অভিযুক্ত স্বামী গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালিকাপুর এলাকায় স্ত্রীর মর্যাদা চাওয়ায় রাজিয়া (২২) নামে এক গৃহবধুকে স্বামী ও প্রথম স্ত্রী মিলে কুপিয়ে গুরুতর জখম করেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী মিজানুর রহমানকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মিজানুর রহমান উপজেলার পশ্চিম রঘুরামপুর এলাকার আব্দুল আলিম ফকিরের ছেলে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৭ মাসে আগে প্রেমের সম্পর্ক নিয়ে কোর্টের মাধ্যমে বিয়ে করে রাজিয়া ও মিজানুর। বিয়ের পরে রাজিয়া জানতে পারে মিজানুরের ঘরে তার আরেকজন স্ত্রী ও সন্তান রয়েছে। পরে রাজিয়া স্ত্রীর মর্যাদা চাইলে মিজানুর টালবাহানা শুরু করে। পরে তার প্রথম স্ত্রী লাইজু বেগম রাজিয়াকে মুঠোফোনে হত্যার হুমকি দেয়। সোমবার রাতে মাদারীপুর শহর থেকে ব্যক্তিগত কাজ শেষে রাজিয়া তার মা পারুল বেগমকে নিয়ে বাড়িতে ফেরার সময় সাবেক কালিকাপুর এলাকার বাওরের সামনে আসলে তাদের ইজিবাইকের পথ রোধ করে মিজান ও তার প্রথম স্ত্রী লাইজু বেগম। পরে লাইজু বেগম ও মিজানুর রহমান রাজিয়াকে ইজিবাইক থেকে নামিয়ে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় রাজিয়া ও তার মা পারুল বেগমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় মিজানুর ও লাইজু বেগম। রাজিয়াকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে রাজিয়া বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে। পরে বিকেলে মামলার প্রধান আসামী মিজানুর রহমানকে পশ্চিম রঘুরামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, কালিকাপুরে গৃহবধুকে কুপিয়ে আহত করার ঘটনায় মামলার প্রধান আসামী মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বুধবার আদালতে প্রেরণ করা হবে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।