মাদারীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়ীপেটা

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এক সমর্থককে হাতুড়ীপেটা করেছে দুর্বৃত্তরা। বাঁধা দিলে এক গৃহবধুর আঙ্গুল কেটে ফেলে একদল দুর্বৃত্ত। শুক্রবার রাতে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, একই এলাকার মৃত সোহবার মাতুব্বরের মেয়ে চন্দ্রবান (৫৫) ও আব্দুল লতিফ মাতুব্বরের ছেলে হবি মাতুব্বর (৪০)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, হোসনাবাদ এলাকার একটি রাস্তায় দাঁড়িয়ে ছিলেন হবি মাতুব্বর। এ সময় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হবির উপর একদল দুর্বৃত্ত হামলা চালায়। দৌড়ে তিনি পাশের একটি বাড়িতে প্রবেশ করেন। এ সময় তাকে হাতুড়ীপেটা করা হয়। বাঁধা দিলে এ সময় চন্দ্রবান নামে ওই বাড়ির গৃহবধুর ডানহাতের একটি আঙ্গুল কেটে ফেলে দুর্বৃত্তরা। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
হবি ও চন্দ্রবান কালিকাপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এজাজুর রহমান আকনের (ঘোড়া মার্কা) সমর্থক। আগামী রোববার (২৮ নভেম্বর) কালিকাপুরসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ভোটগ্রহনের কথা রয়েছে।