মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান আজিবর রহমান বালীকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান আজিবর রহমান বালীকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনার প্রতিবাদ ও দোষীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার ছিলারচরে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে ব্যানার-ফ্যাস্টুন হাতে নিয়ে এলাকার সহস্রাধিক মানুষ অংশ নেন। এ সময় বক্তারা দ্রুত এই হামলার সাথে জড়িতের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ছিলারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক মুজাম আকন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম বাবুল সরদার, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউসুব খান ও সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক রিপন কাজীসহ অনেকেই।
গত ৯ আগস্ট রাতে শরিয়তপুরের জয়নগরে একটি শালিস বৈঠকে অংশ গ্রহন শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজিবর রহমান বালী। এ সময় শরিয়তপুরের রায়পুরে পৌঁছলে তার মোটরসাইকেল গতিরোধ করে একদল দুর্বৃত্ত। পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাতেই চিকিৎসক তাকে জাতীয় পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।