মাদারীপুরে শিক্ষা বোর্ডের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রকের বাড়িতে দূধর্ষ ডাকাতি

মাদারীপুর প্রতিনিধি :
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক ও খুলনা বিএল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ সাদিক বাড়িতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার ভোররাতে সদর উপজেলার ঘটমাঝিতে এ ঘটনা ঘটে।
এসময় পরিবারের শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় বলে দাবী করেছেন ভূক্তভোগী পরিবার। ঘটনার পর আতঙ্কে পুরো পরিবার।
ভূক্তভোগীর পরিবার জানায়, সাবেক অধ্যক্ষ প্রফেসর সৈয়দ সাদিক জাহিদুল ইসলাম শারিরিকভাবে অসুস্থ থাকায় ঢাকা চিকিসাধীন। এছাড়া তার তিন ছেলে চাকুরীর সুবাধে ঢাকা ও চট্টগ্রামে কর্মরত। বাড়িতে তিন গৃহবধু ও নাতি-নাতিনরা বসবাস করে। এই সুযোগে ভোররাতে কলাসিপল গেটের তালা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে ৮ থেকে ১০ জনের মুখোধারী ডাকাত। পরে শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা ৪৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৫ লাখ ৬০ হাজার টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে সদর মডেল থানা পুলিশ।
মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন বলেন, ‘বিষয়টি জানার পরে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। ভূক্তভুগী পরিবার অভিযোগ দিলে আমলে নেয়া হবে। সংঘবদ্ধ ডাকাতদল ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে।’