মাদারীপুরে শশুরের কাছে পাওনা টাকার জেরে গৃহবধুকে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পাওনা শশুরের কাছে পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার রাতে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনি আক্তার (৩৮) একই গ্রামের মান্নান মাতুব্বরের মেয়ে। অভিযুক্ত স্বামী জামাল ফকির একই এলাকার নুরু ফকিরের ছেলে।
স্বজন ও এলাকাবাসী জানান, ৮ বছর আগে প্রেমের সম্পর্কে বিয়ে হয় মনি ও জামালের। তাদের সংসারে ৭ বছর ও দেড় বছরের দুটি মেয়ে রয়েছে। তিনমাস আগে মনির বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁ’র কাছ থেকে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা সম্প্রতি পরিশোধ করেন মনির স্বামী জামাল। শুক্রবার (২০মে) রাতে শশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি ও তার বাবার সাথে জামালের কথা কাটাকাটি হয়। রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে গৃহবধু মনিকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদের পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছে। মৃত্যু নিশ্চিত করে অন্যত্র লাশ ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ও শশুরবাড়ির লোকজন। মনির মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, “ঘটনার পর পরিবারের লোকজন পালিয়েছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে। এদিকে নিহত মনি আক্তারের মরদেহ ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।”