মাদারীপুরে শতাধিক মুক্তিযোদ্ধাকে জেলা পরিষদের সম্মাননা

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা দেয়া হয়েছে। রোববার দুপুরে জেলা পরিষদের উদ্যোগে এই সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট, পুরস্কার ও ফুলের তোড়া তুলে দেন। এ সময় বক্তারা ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের অবদান তুলে ধরেন। মাদারীপুর জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা (উপসচিব) শ্রীনিবাস দেবনাথ। এসময় জেলা পরিষদের সদস্য আয়শা সিদ্দিকী মুন্নি, ইলিয়াছ হোসেন পাশা, নাঈম খান, জেলা পরিষদের সাবেক সদস্য মান্নান লস্কর প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী বলেন, আমি মুক্তিযোদ্ধাদের দেখার মধ্যে বঙ্গবন্ধুর ছায়া দেখতে পাই। এ দেশ এনেছে মুক্তিযোদ্ধারা, দেশ গড়ে দিয়েছেন মুক্তিযোদ্ধারা। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে মুক্তিযোদ্ধাদের জাগিয়ে তুলেছেন।
এ সময় তিনি আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা নানাভাবে মুক্তিযোদ্ধারের সম্মানিত করার চেষ্টা করেছেন এবং মুক্তিযোদ্ধাদের সমাজে প্রতিষ্ঠিত করেছেন। আজ শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের ভরসা।বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করেছেন।’