মাদারীপুরে আইসিটি ল্যাব উদ্বোধন

মাদারীপুর প্রতিনিধি :
‘টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা’ অর্জনের লক্ষ্যে তরুণদের দক্ষ করে তুলে আগামীর প্রযুক্তি বিপ্লবের হাতিয়ার করার উদ্দেশ্যে মাদারীপুর পৌরসভা, অ্যাক্ট ফাউন্ডেশন ও সানাবিল ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে শনিবার বেলা ১১টায় মাদারীপুর পৌরসভা মিলনায়তনে উদ্বোধন করা হয়েছে “রূপান্তর” আইসিটি ল্যাব।
মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ এর সভাপতিত্বে আইসিটি ল্যাব জুম অনলাইন প্লাটফর্মের মাধ্যমে উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগ মাদারীপুরের উপ পরিচালক আজহারুল ইসলাম।
ক্যালিফোর্নিয়া থেকে জুম অনলাইন প্লাটফর্মে যুক্ত হয়ে বক্তব্য রাখেন সানাবিল ফাউন্ডেশনের প্রতিনিধি ডা: মোহাম্মদ চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ্অ্যাক্ট ফাউন্ডেশনের সহপ্রতিষ্ঠাতা ইসতিয়াক আহমেদ, মাদারীপুর সচেতন নাগরিক কমিটির সভাপতি খান মোঃ শহিদ, মাদারীপুর পৌরসভার-২ ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাইদুল বাশার টফি প্রমুখ। পরে অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ ও বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগ মাদারীপুরের উপ পরিচালক আজহারুল ইসলাম ফিতা কেটে আইসিটি ল্যাবে প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন। প্রশিক্ষন কোর্সে ১ শ জন এবং ডিজিটাল মার্কেটিং কোর্সে ৩০ জন প্রশিক্ষনার্থী অংশ নেন। অনুষ্ঠানে বিশিষ্টজন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।