মাদারীপুরে যুবকের রহস্যজনক মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সদর উপজেলার মোস্তফাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শান্ত সরদার (২৫) একই এলাকার দুলাল সরদারের ছেলে। এ ঘটনায় হৃদয় মাতুব্বর, বেলায়েত হাওলাদার ও আলেয়া বেগম নামে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয় শান্ত সরদার নামের এক যুবকের মরদেহ। বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে বলে জানান তার সাথে থাকা লোকজন। লাশ হাসপাতালে রেখেই তড়িঘড়ি করে সটকে পড়ার চেষ্টা করেন সাথে থাকা ব্যক্তিরা। কিন্তু বিষয়টি সন্দেহ হয় হাসপাতাল কর্তৃপক্ষের। তারা পুলিশকে খবর দিলে পুলিশ হৃদয় মাতুব্বর, বেলায়েত হাওলাদার ও আলেয়া বেগমসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। ঘটনার কারণ খুঁজে বের করার দাবী জানিয়েছেন স্বজনরা। শান্ত মোস্তফাপুরে একটি মোটরসাইকেল গ্যারেজে শ্রমিক হিসেবে কাজ করতো। তার বাবা দুলাল সরদারের দুই স্ত্রী। শান্ত প্রথম ঘরের ছোট ছেলে।
নিহত শান্তর চাচাতো বোন শারমিন আক্তার বলেন, “আমাদের মোবাইল করে জানানো হয় শান্ত বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। হাসপাতালে এসে কাউকেই পাচ্ছি না। শান্তর মা ও বাবা কোথায় আছে তাও জানিনা। এই ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করার দাবী করছি।
মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্টে কিংবা বিষপানেও শান্তর মৃত্যু হয়নি। মৃত্যুর কারণ জানতে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিবার কিংবা স্বজন কেউ ঘটনা সম্পর্কে মুখ খুলছে না। যতটুকু তথ্য পেয়েছি তা দিয়েই অনুসন্ধান চলছে।