মাদারীপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১, আহত দুই

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো দুইজন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলা ভাঙ্গাব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান হাওলাদার (২০) কালকিনি উপজেলার কর্ণপাড়া এলাকার লিটন হাওলাদারের ছেলে। অপর আহত দুইজন হলো, একই এলাকার নিঠুর হাওলাদারের ছেলে রহমান হাওলাদার (১৮) ও মফেজ হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৫)
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী মাদারীপুরের কালকিনির কর্ণপাড়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী সোহান হাওলাদার মারা যান। অপর দুই আরোহী রহমান ও সুমন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দুইজনকেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আব্দুল হান্নান জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শণ করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।